শেষ মুহূর্ত
- Al Nahid Shuvo - নির্বাসিত আমি ০৩-০৫-২০২৪

শেষ মুহূর্ত চলে এসেছে
নতুন কোনো মানুষ দিয়ে
জানাবে তোমার বিদায়
ক্ষণিক্ষন পরে
বলা হয়ে গেছে
তোমার বিদায়
আমার পিতাকে দিয়ে
বিদায় তোমার
গোলাপী রঙের সুয়েটারকে
বিদায় তোমার
কালো ফ্রেমের চশমাকে
বিদায় তোমার
লাল রঙের জামাকে
বিদায়ের আগে
জানিয়ে দিই
আমার মত কেউ তোমাকে
বিশুদ্বভাবে ভালোবাসেনি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।